সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

রাণীশংকৈল শান্তি প্রিয় এলাকা তারপরেও সজাগ থাকতে হবে সামাজিক সম্প্রতি মিটিংয়ে ডিসি মাহবুবুর রহমান

 নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও ) প্রতিনিধি

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে মঙ্গলবার (৩ অক্টোবর) সামাজিক সম্প্রতি কমিটির সভা অনষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) শাহরিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্যে জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, আমি জানি ঠাকুরগাঁয়ের মধ্যে রাণীশংকৈল উপজেলা একটি শান্তি প্রিয় এলাকা তারপরেও আমাদের সজাগ থাকতে হবে। প্রতিটি মন্ডপে সি,সি ক্যামেরা লাগাতে হবে। তাছাড়া নিরাপত্তা নিজের কাছে আপনাদেরকেও সজাগ থাতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, আসন্ন শারদীয় দূর্গাপূজা উৎযাপনের লক্ষ্যে পূজা শুরু থেকে বিসর্জন পর্যন্ত আইনশৃংখলা বাহিনী নিরাপত্তার দ্বায়িত্বে থাকবে। পুলিশের পাশাপাশি আনসার, প্রাম্য পুলিশ মোতায়েন থাকবে।

অনুষ্ঠানে অধ্যাপক প্রশান্ত বসাকের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও উপজেলা চেয়ারম্যান ও পুজা উৎযাপন পরিষদের সভাপতি অরুনাংশ দত্ত টিটো, সাবেক এমপি সেলিনা জাহান লিটা, সাবেক এমপি অধ্যাপক ইয়াসিন আলী, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান আসাদ, হিন্দু বৈদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রবিন কুমার ঘোষ, হিন্দু বৈদ্ধ ঐক্য পরিষদ সভাপতি প্রাণগোবিন্দ সাহা বা”চু, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ,ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও সেফালি বেগম, জেলা পুজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ,ওসি গুলফামুল ইসলাম মন্ডল,পুজা উদযাপন পরিষদের সভাপতি ছবিকান্ত দেব,সাধারণ সম্পাদক সাধন বসাক,বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান, সাবেক প্রধান শিক্ষক আব্দুল হামিদ, প্রেসক্লাব পুরাতনের সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম,প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ।

এ ছাড়াও ইউপি চেয়ারম্যান বৃন্দ উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পৌর শহরের পুজা উৎযাপন পরিষদের সভাপতি সম্পাদক বৃন্দ বিভিন্ন দলের পদে থাকা নেতা কর্মী বৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

বক্তারা বলেন সামনে নির্বাচন এবং দূর্গা পুজা উপলক্ষে এটিকে ঘিরে উগ্রবাদ,জঙ্গিবাদরা যেন কোন ধরনের সমস্যা সৃষ্টি ডাঙ্গা হাঙ্গা না করতে পারে এনিয়ে সকলকে সচেতন থাকতে হবে এবং কেউ করতে চাইলে সেটিকে প্রতিরোধ করতে হবে। অনুষ্ঠান সঞ্চালনা করেন অধ্যাপক প্রশান্ত বসাক।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com